প্রচলিত খ্রিস্টবাদ কিছু প্রশ্ন: কিছু কথা

বই পরিচিতিঃ প্রচলিত খ্রিস্টবাদ কিছু প্রশ্ন: কিছু কথা

ভুমিকাঃ
সকল প্রশংসা সেই মহান আল্লাহ তা‘আলার, যিনি এই আসমান যমীন, গ্রহ নক্ষত্র সবকিছু সৃষ্টি করেছেন। সৃষ্টির সেরা বানিয়েছন মানব জাতিকে। লক্ষ কোটি দরুদ ও সালাম বর্ষিত হোক, সায়্যিদুল মুরসালিন, রহমাতুল্লিল আলামিন, নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের উপর। যার আদর্শে রয়েছে সমগ্র মানব জাতির মুক্তির পথ।
মহান আল্লাহ তা‘আলা পবিত্র কুরআনে ইরশাদ করেছেন, নিশ্চয় আল্লাহর নিকট একমাত্র মনোনীত ধর্ম ইসলাম।-সূরা আল-ইমরান/১৯।
অর্থাৎ ইসলাম ছাড়া অন্য কোনো ধর্ম আল্লাহর নিকট গ্রহণযোগ্য নয়।
অন্যত্র আল্লাহ তা‘আলা ইরশাদ করেন, আর যে ইসলাম ছাড়া অন্য কোন দ্বীন চায় তবে তার কাছ থেকে তা কখনো গ্রহণ করা হবে না এবং সে আখেরাতে ক্ষতিগ্রস্তদের অন্তর্ভুক্ত হবে। -সূরা আল-ইমরান/৮৫
প্রিয় পাঠক! দেশের প্রতিটি অঞ্চলে খ্রিস্টান মিশনারীরা মুসলমানদের সরলতা, দারিদ্রতা ও অজ্ঞতাকে পুঁজি করে মুসলমানদের ঈমান ধ্বংস করছে। আল্লাহ তা‘আলার মনোনীত ধর্ম ইসলাম থেকে দূরে সরিয়ে দিচ্ছে। ফলে মানুষ মুক্তির পথ ইসলামকে ত্যাগ করে গ্রহণ করছে খ্রিস্টধর্ম। পবিত্র কুরআনকে পিছনে রেখে বুকের সাথে মিলিয়ে নিচ্ছে বাইবেল, ইঞ্জিল ও কিতাবুল মুকাদ্দাস। অথচ প্রচলিত বাইবেল, ইঞ্জীল ও কিতাবুল মুকাদ্দাস আল্লাহ তা‘আলার বাণী নয়।
বর্তমান খ্রিস্টধর্ম যে, মুক্তির পথ নয় এবং তাদের ধর্মীয় গ্রন্থগুলো যে আল্লাহর কালাম নয়, তা প্রমাণ করার জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। বইটি লিখতে আমাকে অনেকে সহযোগীতা করেছেন। তন্মধ্যে যাদের কাছে আমি বিশেষ ভাবে কৃতজ্ঞ তারা হলেন, আমার শ্রদ্ধেয় উস্তাদ মুফতী ছানাউল্লাহ সিরাজী, মাওলানা আলী হাসান সাহেব ও বন্ধুবর মুফতি আখতার হুসাইন। আল্লাহ তা‘আলা তাদেরকে উত্তম বিনিময় দান করুন।
মানুষ ভুলত্র“টির উর্দ্ধে নয়। তাই পাঠক সমাজে যদি কোনো প্রকার ভুলত্র“টি দৃষ্টিগোচর হয়, ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইলো। পরিশেষে আল্লাহ তা‘আলার নিকট দু‘আ করি, এই ক্ষুদ্র প্রয়াসটিকে তিনি যেন লেখক, সম্পাদক, পাঠক ও সংশ্লিষ্ট সকলের নাজাতের উসিলা করেন। আমীন।
-মুহাম্মদ ওমর ফারুক

সম্পাদনায়
মুফতি যুবায়ের আহমদ
পরিচালক
ইসলামী দাওয়াহ ইনস্টিটিউট বাংলাদেশ
মান্ডা শেষ মাথা, মুগদা, ঢাকা-১২১৪।

সংকলনে
মুহাম্মদ ওমর ফারুক
মুতাআল্লিম
দারুল ইফতা, মাযাহিরুল উলূম আল ইসলামিয়া
মেরাজনগর, রায়েরবাগ, ঢাকা-১৩৬২

প্রকাশকালঃ ২০১৪

ডাউনলোডঃ
এখানে ক্লিক করুন! অনলাইনে পড়ুন